কার্গো বহনে অনিয়ম, ইউএসবাংলার চাকুরি হারালেন দুই কর্মকর্তা

fec-image

কক্সবাজার বিমাবন্দরে কার্গো মালামাল বহনে অনিয়মের অভিযোগে দুই কর্মকর্তাকে বরখাস্ত করেছে ইউএসবাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। তারা হলেন, সহকারী ব্যবস্থাপক নকিবুর সাত্তার নকিব ও নির্বাহী কিশোর কুমার দাশ।

গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে এসব তথ্য কক্সবাজার বিমানবন্দরের সিনিয়র এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক বিমানবন্দরের ওই কর্মকর্তা জানান, ইউএসবাংলা এয়ারলাইন্সে কার্গো পরিবহনের নিয়ম হচ্ছে ২০ কেজি করে। কিন্তু এ দুই কর্মকর্তার যোগসজসে নিয়মের চেয়ে বেশী কার্গো পরিবহণ হতো। যার তথ্য মালিক পক্ষের কাছে গোপন রাখে নকিব ও কিশোর। পরবর্তীতে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় মঙ্গলবার তাদের বরখাস্ত করে ইউএসবাংলা কর্তৃপক্ষ।

অভিযুক্ত নকিবের অফিসিয়াল নাম্বারে ফোন করা হলে নবনিযুক্ত কর্মকর্তা এরশাদ ফোন রিসিভ করেন। এবিষয়ে জানতে চাইলে তিনি সঠিকটা জানেন না দাবি করে জনসংযোগ বিভাগে কথা বলার পরামর্শ দেন।

এবিষয়ে জানতে চাইলে ইউএসবাংলা এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

বরখাস্ত হওয়া নকিবের ব্যাক্তিগত নাম্বারে ফোন দিলেও তিনি রিসিভ করেননি। পরবর্তীতে তাকে ক্ষুদে বার্তা পাঠানো হয়। সেটিরও উত্তর দেন নি তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন