কালারমার ছড়ায় টমটম চাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

fec-image

মহেশখালী উপজেলার কালামার ছড়ায় ব্যাটারি চালিত ইজিবাইক(টমটম গাড়ি)র ধাক্কায় মো. সাজ্জাদ (৬) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে কালামারছড়ার নুনাছড়ি-ছামিরাঘোনা এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাবার নাম আবুল হোসেন। তিনি ওই এলাকারই বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান- সড়কের পাশে খোলারত সময়ে হঠাৎ পশ্চিম দিক থেকে আসা একটি টমটম শিশুটিকে চাপা দেয়। দ্রত গতিতে বেপরোয়াভাবে আসা যাত্রীবাহী টমটমের ধাক্কায় শিশুটি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তার মাথায় আঘাত হয়ে বেশ রক্তক্ষরণ হয়। শিশুটি পাশের একটি মাদ্রাসায় নুরানি বিভাগে পড়ত, মাদ্রাসা থেকে ফেরার পথে সড়কের পাশে খেলছিল বলে জানা গেছে।

পরে স্থানীয়রা শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। স্থানীয়দের অভিযোগ-চালক বেপরোয়াভাবে দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে। অদক্ষ চালকের কারণে প্রতিনিয়ত এই রকম ঘটনা ঘটে এবং অসংখ্য মায়ের বুক খালি হচ্ছে বলে স্থানীরা এর প্রতিকার চেয়ে ক্ষুব্ধতা প্রকাশ করেন।

স্থানীয়রা ঘাতক গাড়ি ও তার ড্রাইভারকে আটক করে পুলিশে দিয়েছেন। গাড়ির মালিক ও চালক একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। শিশুর পিতা আবুল হোসেন এ ঘটনার বিচার দাবি করেছেন।

কালারমার ছড়া পুলিশ ক্যাম্পের আইসি উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে জানান তিনি।

এদিকে স্থানীয় একটি টমটম সমিতিচক্র এ ঘটনাটি ধামাচাপা দিতে নানা তোড়জোড় শুরু করেছে বলেও সূত্রে প্রকাশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন