কাল কুতুবদিয়া আসছেন জ্বালানি সচিব রহমাতুল মুনিম

fec-image

আগামীকাল শুক্রবার কুতুবদিয়ায় আসছেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো: রহমাতুল মুনিম। ২৬ ও ২৭ ডিসেম্বর চট্টগ্রাম এবং কুতুবদিয়ায় তিনি সরকারি সফরে আসবেন বলে জানা গেছে। উপজেলা নির্বাহী অফিসার মা: জিয়াউল হক মীর বলেন, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ১০ টায় কুতুবদিয়ায় সফরে আসছেন।

এ উপলক্ষে বড়ঘোপ ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে আনুষ্ঠানিক ভাবে তিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া সংগঠনের জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করবেন। এ ছাড়া বৃহস্পতিবার তিনি চট্টগ্রামের বেশ কয়েকটি প্রকল্প পরিদর্শনও করবেন বলে তিনি জানান।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো: রহমাতুল মুনিম ১৯৯৮ সালের ২৮ অক্টোবর থেকে ২০০০ সালে ৩ অক্টোবর পর্যন্ত কুতুবদিয়া উপজেলা নির্বাহি অফিসার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। অত্যান্ত সৎ,ধার্মিক নিষ্ঠাবান কর্মকর্তা হিসেবে দ্বীপ উপজেলায় তার বেশ সুনাম রয়েছে।

উল্লেখ্য, বিগত বিএনপি সরকার আমলে কুতুবদিয়ার কৃতি সন্তান আ.ন.ম নাছির উদ্দিন জ্বালানি, বিদ্যুৎ, তথ্য সচিবের সফল দায়িত্ব শেষে অবসর নেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাহী অফিসার, জ্বালানি ও খনিজ সম্পদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন