কিডনী রোগে আক্রান্ত শাহ আলমের পাশে দাঁড়ালেন জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী

fec-image

কিডনী রোগে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগ কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়ন শাখার প্রাক্তন যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ আলমের পাশে দাঁড়িয়েছেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী।

বৃহস্পতিবার( ১০ জুন) বিকাল ৫টায় তিনি শিলছড়িস্ত মোঃ শাহ আলমের বাসায় গিয়ে তার ব্যক্তিগত পক্ষ হতে তাকে কিডনীর চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা সাহায্য প্রদান করে। এবং জেলা পরিষদ সদস্য তার পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন এবং পাশে থাকার আশ্বাস দেন।

এ সময় কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুজন তনচংগ্যা ধনা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর নবী, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিদ্দিক আহমেদ, বর্তমান সাধারণ সম্পাদক অমল কান্তি দে,ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত এক দিন পূর্বে কিডনী প্রতিস্থাপন জন্য শাহ আলম কে বাঁচাতে এগিয়ে আসুন এ শিরোনামে সমাজিক যোগাযোগ মাধ্যম ও বিভন্ন অনলাইন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। এতে রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীর দৃষ্টিগোচর হলে তিনি ব্যক্তিগত ভাবে অসুস্থ শাহ আলমের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্যর হাত বাড়িয়ে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন