parbattanews

কুংফু প্রতিযোগিতায় ডাবল গোল্ড পেয়েছে রাঙামাটির মেয়ে নিশাত

জাতীয় তাইছি কুংফু প্রতিযোগিতায় ডাবল গোল্ড অর্জন করে গৌরব এনে দিয়েছে রাঙামাটির মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী তাসমিম তাব্বাসুম (নিশাত)। এর পাশাপাশি দুটি রোপ্য ও একটি ব্রোঞ্জ এনে দেয় রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের ছাত্র রোদ্র দত্ত, রাঙামাটি সরকারি কলেজের ছাত্র তারেক হাসান জিসান এবং শাহ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র আব্দুর রহমান। গত ২৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত কক্সবাজারে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় এসব পদক অর্জন করে তারা।

রোববার (৩ এপ্রিল) দুপুরে রাঙামাটি প্রেস ক্লাব সম্মেলন কক্ষে রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের উদ্যোগে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি ড্রাগন মার্শাল আট সেন্টারের প্রধান প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান (রানা), ড্রাগন মার্শাল আট সেন্টারের উপদেষ্টা এ্যাডভোকেট আব্দুল গাফফার মুন্নাসহ কক্সবাজার জাতীয় তাইছি কুংফু প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাঙামাটি ড্রাগন মার্শাল আর্ট থেকে মোট ৭ জন অংশ গ্রহণ করে।
প্রতিযোগিতায় ছিল ট্রেডিশনাল কংফু (জীবজন্তু স্টাইলে মারামারি), সানদা (সরাসরি মারামারি)। ছেলেদের সানদা (সরাসরি) ৮০ কেজি ক্যাটাগরিতে রোপ্য পদক অর্জন করেন রোদ্র দত্ত, সানদা (সরাসরি) ৫৫ কেজি ক্যাটাগরিতে রোপ্য পদক অর্জন করেন তারেক হাসান জিসান এবং ব্রোঞ্জ পদক অর্জন করেন আব্দুর রহমান।

Exit mobile version