parbattanews

কুতুব‌দিয়া উপ‌জেলা নির্বাচ‌নে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

কুতুব‌দিয়া উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে মনোনয়ন দা‌খি‌লের‌ শেষ পর্যন্ত মোট ৮ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দি‌য়ে‌ছেন ব‌লে উপজেলা নির্বাচন কর্মকর্তা জা‌নি‌য়ে‌ছেন।
এরম‌ধ্যে চেয়ারম‌্যান প‌দে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে ৩ জন ও ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে ২ জন আ‌বেদন ক‌রে‌ছেন।

সহকারী রিটার্নিং অ‌ফিসার নির্বাচন অ‌ফিসার মো. নুরুল ইসলাম জানান, সোমবার (১৫ এপ্রিল) ম‌নোনয়নপত্র দা‌খি‌লের শেষ দিন পর্যন্ত চেয়ারম‌্যান পদে এড‌ভো‌কেট ফ‌রিদুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ হা‌নিফ বিন কা‌শেম ও মো. আছাব উ‌দ্দিন, পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে আকবর খাঁন, জুনাইদুল হক ও ফ‌রিদ উ‌দ্দিন তালুকদার এবং ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে হা‌সিনা আক্তার বিউ‌টি ও সৈয়দা মে‌হেরু‌ন্নেছা ম‌নোনয়ন জমা দি‌য়ে‌ছেন।

আগামী ১৭ এ‌প্রিল জেলায় রিটা‌র্নিং কর্মকর্তার কার্যাল‌য়ে অনলাই‌নে জমা দেয়া ম‌নোনয়নপত্র বাছাই হ‌বে ব‌লেও জানান তি‌নি।

এ‌দি‌কে শেষ পর্যন্ত উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে বিএন‌পি-জামায়াত অংশ না নি‌তে দলীয় নেতা‌দের নির্দেশ দি‌য়ে‌ছে ব‌লে জানা গে‌ছে। এর আ‌গে জামায়া‌তের শীর্ষ পর্যায় থে‌কে কুতুব‌দিয়ায় উপ‌জেলা নির্বাচ‌নে প্রার্থীর নাম শোনা গে‌লেও তা প্রত‌্যাহার করা হ‌য়ে‌ছে।

কুতুব‌দিয়া উপ‌জেলা জামায়া‌তের সভাপ‌তি আসম শাহ‌রিয়ার চৌধুরী ব‌লেন, তি‌নি প্রার্থী হ‌তে কাগজ-পত্র তৈ‌রি ক‌রে‌ছি‌লেন। ত‌বে দলীয় ভা‌বে নির্বাচন বর্জন করায় তি‌নি আ‌বেদন জমা দেন‌নি।

Exit mobile version