কুতুবদিয়ায় করোনার গণটিকায় ব্যাপক সাড়া

fec-image

কুতুবদিয়ায় করোনা প্রতিরোধে শনিবার (৭ আগস্ট) গণটিকার উদ্বোধনী দিনে ব্যাপক আগ্রহ উদ্দীপনায় সফলতার সাথে সম্পন্ন হয়েছে। উপজেলার ৬ ইউনিয়ন পটরিষদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহ ৭ কেন্দ্রে লক্ষ্যমাত্রার চেয়ে বেশি টিকা গ্রহীতারা আসে। প্রতি ইউনিয়নে ৬‘শ টিকা প্রদানের কথা থাকলেও প্রত্যন্ত অঞ্চলে থেকে রেজিস্ট্রেশন করেন প্রায় দ্বিগুণ। কোন কোন পরিষদে দুপুর একটার মধ্যে প্রবল বৃষ্টি উপক্ষো করে নামে মানুষের ঢল । ফলে উপজেলা হাসপাতাল সহ কেন্দ্রগুলোতে টিকা নিতে আসা অনেক লোক ফিরে যায় টিকা না পেয়ে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনিশিয়ান ছৈয়দ কামরুল হাসান বলেন, ৬ ইউনিয়ন পরিষদে ৩টি করে মোট ১৮টি বুথে ৩ হাজার ডোজ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি বুথে ৮৬২ জনকে করোনার টিকা দেয়া হয়। নিবন্ধনকৃত অনেক কার্ডধারী ফিরে যায় টিকা স্বল্পতার দরুণ।

উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. জাহাঙ্গীর আলম চৌধুরী জানান, ব্যাপক সাড়া ও আগ্রহের মাধ্যমে সফলতার সাথে করোনা প্রতিরোধে প্রথমদিন শনিবার গণটিকা প্রদান কার্যক্রম সম্পন্ন হয়েছে। সকাল থেকে উপজেলা নির্বাহি অফিসার মুহাম্মদ নুরের জামান চৌধুরী,আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল হাসান সহ ৬টি পরিদর্শন টিম প্রতিটি টিকা কেন্দ্র পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন