parbattanews

কুতুবদিয়ায় গলায় ফাঁস লাগিয়ে নববধুর আত্মহত্যা

Death Pic copy

কুতুবদিয়া প্রতিনিধি

কক্সবাজারের কুতুবদিয়ায় গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক নববধু। শনিবার উপজেলার উত্তর ধুরুং চুল্লার পাড়ায় কন্যার পিতার বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহতের স্বামী  আফাজ উল্লাহ জানায়, দু‘মাস আগে উত্তর ধুরুং চুল্লার পাড়ার মৃত আক্তার হোছাইনের মেয়ে জেসমিন আক্তারের (১৮) সাথে তার বিয়ে হলেও আপাতত জেসমিন তার পিত্রালয়ে থাকেন।

শনিবার দুপুরে তারা দু‘জনেই ঘরে ঘুমাচ্ছিল। স্ত্রী পাশের বাড়ির এক মৃত ব্যক্তিকে দেখতে গিয়ে এসে ঘরের ভিমের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এসময় স্বামী আফাজ ঘুমিয়ে ছিল বলে জানায়। কিছুক্ষণ পর তার ভাবী ঘরে ঢুকে এ দৃশ্য দেখে ডাকাডাকি করে কয়েকজনে ঝুলন্ত থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎক জেসমিনকে মৃত বলে জানায়। প্রথমে জেসমিনের ভাই নুরুল কাদের তার বোন স্টোক করেছে বলে চিকিৎসককে জানালে পরে গলায় ফাঁসের দাগের কথা বলায় সে পালিয়ে যায় বলেও হাসপাতাল সূত্র জানায়।

এ দিকে নিহতের স্বামীর নাম প্রথমে আক্তার হোছাইন এবং পরে আফাজ উদ্দিন বলে জানায়। এ ঘটনায় সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়। থানার অফিসার ইনচার্জ (ওসি) অংসা থোয়াই, এসআই দীবাকর রায় জানান, প্রাথমিক সুরতহাল রিপোর্টের পর রবিবার লাশের ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে  বলেও জানান।

Exit mobile version