parbattanews

কুতুবদিয়ায় মাছ ব্যবসায়ির ভাসমান লাশ উদ্ধার

লাশ উদ্ধার

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় সাগরে ভাসমান একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলা সদরের বড়ঘোপ বাজারের পাশে উপকূল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

থানা সূত্র জানায়, বুধবার বিকাল ৩ টার দিকে বড়ঘোপ রোমাই পাড়া গ্রামের পশ্চিম পার্শ্বে সাগরে স্থানীয়রা একটি ভাসমান লাশ দেখতে পায়। পরে লাশটি জোয়ারের টানে বিকাল ৫টার দিকে সমুদ্র সৈকতে ভেসে এলে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

ভাসমান লাশটির নিশ্চিত পরিচয় জানা না গেলেও প্রাথমিক তথ্যে জানা যায়, সে বাশঁখালী উপজেলার শেখের খীল গ্রামের আব্দুছ ছালামের পুত্র সামসুল আলম (৫০)।

একই গ্রামের প্রতিবেশি মোর্শেদুল ইসলাম জানান, সামসুল আলম পেশায় একজন মাছ ব্যবসায়ি।গত ৮ আগষ্ট সামসুল আলম তার ভাই জহির মাঝির বোটে কুতুবদিয়ার উপকূলে মাছ ক্রয়ে এসেছিল। সাগরে দুটি ফিশিং বোটে ধাক্কা লেগে সে পানিতে পড়ে যায়। তখন থেকে অন্তত ৭/৮ টি ট্রলার একযোগে তার সন্ধান করে যাচ্ছেন সাগরে। বুধবার বিকালে উপকূলে ভেসে আসা লাশটি তারাই হতে পারে বলে সনাক্ত করেন সামসুল আলম। তার এক মেয়ে ও ৪ ছেলে রয়েছে বলেও তিনি জানান।

থানার অফিসার ইনচার্জ (ওসি) অং সা থোয়াই বলেন, ভাসমান লাশটির প্রাথমিক পরিচয়ে বাঁশখালীর শেখেরখীল গ্রামের সামসুল আলমের বলে জানা গেছে। তবে তার ওয়ারিশগণ এসে নিশ্চিত পরিচয় প্রদান করলে প্রয়োজনীয় প্রক্রিয়া শেষ  করে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

Exit mobile version