parbattanews

কুতুবদিয়ায় হেল্প ফোর্স’র শিক্ষা সামগ্রী বিতরণ

কক্সবাজারে কুতুবদিয়া হেল্প ফোর্স ব্যাচের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) হেল্প ফোর্স ব্যাচের সদস্যরা ধূরুং অন্বেষা মডেল কিন্ডার গার্টেন স্কুল, ধূরুং ক্যামব্রিয়ান স্কুল ও ধূরুং বাজার ফয়জুল উলুম মাদ্রাসার ৩০ জন শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন।

শিক্ষা সামগ্রী বিতরণের সময় সংগঠনটির অর্থ সম্পাদক শাহেদ ওমর সাকিব জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করতে যে অর্থ ব্যয় হত, অনুষ্ঠান না করে সে অর্থ দিয়ে আমরা গরীব ও মেধাবী শিক্ষার্থীদেরকে বই, খাতা, কলম ও পেন্সিল জ‍্যামিতি বক্স ইত‍্যাদি প্রদান করছি। আগামীতেও আমরা সামজিক ও মানবিক কাজের পাশাপাশি এলাকায় শিক্ষা ক্ষেত্রে উন্নয়নে কাজ করে যাব।

এ সময় ধূরুং ক্যামব্রিয়ান স্কুলের প্রধান শিক্ষক ইনামুল হক খোকন, ধূরুং ফয়জুল উলুম মাদ্রাসা সহকারী শিক্ষক মো. মাওলানা ওসমান গণি, অন্বেষা মডেল কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক রুবেল দাশ, হেল্প ফোর্স ব্যাচের অর্থ সম্পাদক শাহেদ ওমর সাকিব, সদস্য রাইসুল ইসলাম জিহান, মুজাহিদুল ইসলাম শাহিন, আরমান হোছাইন, মোনতাছির আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Exit mobile version