parbattanews

কুতুবদিয়া ধূরুংবাজারে দোকানের গ্রিল ভেঙে চুরি

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ার প্রসিদ্ধ ব্যবসা কেন্দ্র ধূরুং বাজারে এক দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গভীর রাতে বাজারের স্কুল মার্কেটে বিকাশ এজেন্ট ও ফটোস্টুডিও সাকিব এন্টারপ্রাইজে এ চুরির ঘটনাটি ঘটেছে।

ওই দোকানের মালিক নাজেম উদ্দির নাজু বলেন, প্রতিদিনের ন্যায় তিনি মঙ্গলবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যান। সকালে দোকান খুলতে গেলে গ্রিল ভাঙ্গা দেখতে পান। দোকানের ক্যাশ বক্স, আলমিরা, ড্রয়ার সবই ভেঙে ফেলা হয়েছে। ৩টি তালা ভেঙে রাত ২টার দিকে সংঘবদ্ধ চোরের দল ২টি ল্যাপটপ, গ্রামীণ ও রবি‘র অফিসিয়াল ২টি নোটবুক, ৮ হাজার টাকাসহ বিকাশ সিম, বিভিন্ন মোবাইলের ফ্লেক্সিলোডের ৫টি মোবাইল সেট, ক্যাশ ভেঙে নগদ ১৩ হাজার ৮০০ টাকাসহ অন্তত ১ লক্ষ ২০ হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

সাত শতাধিক ব্যবসা প্রতিষ্ঠানের ধুরুংবাজারে কোন পাহারা নেই। নেই কোন কমিটি। ফলে প্রায় প্রতিনিয়তই কোন না কোন দোকানে চুরি হচ্ছে বলে ব্যবসায়ীরা জানান। কিছু দিন আগেও বাজারে আলমগীর নামক এক ব্যক্তির কম্পিউটার দোকানে চুরির বিষয় প্রকাশ হলেও  চোরেরা ডেকে তুলে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব নিয়ে যায় বলে একাধিক ব্যবসায়ী জানান। বাজারের আশ-পাশে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ চোরের গ্রুপ সক্রিয় বলে তারা জানান।

Exit mobile version