parbattanews

কুমিল্লার মাঠে রংপুরকে ১২-০ গোলে হারিয়ে গ্রীষ্মকালীন ফুটবলে চ্যাম্পিয়ন রাঙামাটির মেয়েরা

capture-copy

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪৫তম গ্রীষ্মকালিন স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতায় রংপুর জেলার জাহাঙ্গীরাবাদ দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছে রাঙামাটির ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের মেয়েরা।

বুধবার অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় জাহাঙ্গীরাবাদ দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়কে ১২-০ গোলের বিশাল ব্যাবধানে হারিয়েছে ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা। মোট ১২ গোলের মধ্যে ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রূপনা চাকমা একাই ৬টি গোল দিয়েছেন। এছাড়াও মাউ চা মারমা ৩টি, মালিনি চাকমা ২টি এবং উমেচিং মারমা দেয় ১টি গোল।

খেলার  শুরু থেকেই রাঙামাটির মেয়েদের জোর আক্রমনের সামনে দাঁড়াতেই পারেনি রংপুরের মেয়েদের দলটি। পুরো ম্যাচিই ছিল রাঙামাটির মেয়েদের একচ্ছত্র আধিপত্য। একের পর এক আক্রমণে পাহাড়ের মেয়েদের কাছে বিশাল ব্যাবধানে পরাজিত হয়েছে রংপুর।

এ সাফল্যে উচ্ছসিত হয়ে ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্রা দেওয়ান জানান, এই গৌরব পুরো রাঙামাটিবাসির। মেয়েরা দীর্ঘদিন ধরে যে কষ্ট ও পরিশ্রম করে আসছে তারই ফল এই সাফল্য। পাশাপাশি এর ধারাবাহিকতা ধরে রাখতে তিনি নিজ স্কুলের সফল এই মেয়েদের জন্য সবার সহযোগিতাও কামনা করেছেন।

উল্লেখ্য, ৪৫ তম এ গ্রীষ্মকালিন স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতায় দেশের বিভিন্ন উপজেলার উচ্চ বিদ্যালয় থেকে উঠে আসা খেলোয়াড়রা অংশগ্রহন করে।

Exit mobile version