parbattanews

কেপিএম সিবিএ সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা

মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে রাঙামাটির কাপ্তাই উপজেলার (কেপিএম) সিবিএ সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর বিরুদ্ধে গত ২৩ মে ২০২২ রাঙামাটি চীফ জুডিসিয়াল আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং ওই মামলায় তাদের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মামলাটি করেছে কেপিএম ওয়ার্কাস ইউনিয়নের সাধারণ সম্পাদক এস এম ইমরান হোসেন। মামলার অভিযোগে জানা যায়, সিবিএ সভাপতি ও সম্পাদক ২৪ এপ্রিল বাদীর নিকট ৮ লক্ষ টাকা চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করায় ৫ হাজার টাকা কেরে নেয়া হয় এবং রাত ১২টার দিকে বাদীর বাসা হতে তুলে নিয়ে রাতভর নির্যাতন করে।

কেপিএম সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু জানান, মামলার বাদী প্রতিহিংসা পরায়ণ হয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলায় দায়ের করেন। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্যেশপ্রণোদিত।

এ বিষয়ে শনিবার (২৮ মে) সকাল ১১ টায় মুঠোফোনে জানতে চাওয়া হলে ১ নম্বর চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী জানান, আমি এ ধরনের ঘটনা শুনি নাই এবং এই বিষয়ে কেউ অভিযোগ করেন নাই।
কেপিএম ডিসিএল বাংলার পুলিশ পরিদর্শক দীপক বড়ুয়া তিনিও জানান, আমরা এ ধরনের কোন অভিযোগ শুনি নি বা পাইও নি।

এছাড়া কেপিএম লিমিটেডের মহাব্যবস্থাপক (প্রশাসন) আনোয়ার হোসেন নিকট মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, একমাস আগে মিল এলাকায় এ ধরনের কোন ঘটনা ঘটেছে সেটা আমি শুনি নাই। তবে বাদীর মামলার পর সিবিএ সভাপতি বিষয়টি আমাকে অবহিত করেছেন।

মামলার বাদী এস এম ইমরান হাসানের নিকট জানতে চাওয়া হলে তিনি সকল ঘটনা সত্য বলে দাবি করেন ।

Exit mobile version