parbattanews

কৈয়ারবিলে ১ হাজার পরিবারের মাঝে দুবাই প্রবাসী রাসেলের ত্রাণ বিতরণ


চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত পানি বন্দি প্রায় ১ হাজার পরিবারের মাঝে সাবেক ছাত্রদল নেতা দুবাই প্রবাসী আশরাফ উর রহমান রাসেল এর পক্ষ থেকে ৭ জুলাই সকাল থেকে দিনব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণের উল্লেখযোগ্য স্থান- কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ সেন্টার, ছড়ারকুল, হামিদুল্লাহ সিকদারপাড়া, পশ্চিম বানিয়ারকুমসহ বিভিন্ন এলাকা রয়েছে। বন্যা দুর্গত এসব এলাকায় সমাজসেবক আশরাফ উর রহমান রাসেলের ত্রাণ সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি।

উপকার ভোগীরা জানিয়েছেন, সরকারী ও ইউনিয়ন পরিষদের উল্লেখযোগ্য কোন ত্রাণ সহায়তা না পেলেও দূর্যোগপূর্ণ অবস্থায় রাসেলের ত্রাণ সহায়তার বিপদের দিনের কথা আজীবন স্মরণ থাকবে। প্রবাসী রাসেল জনপ্রতিনিধি কিংবা কোন পদ পদবীতে না থাকা সত্ত্বেও এলাকাবাসীর জন্য এতো আন্তরিকতা ও ভালভাসা সকলের মাঝে মুগ্ধ করে তুলেছে।

আশরাফ উর রহমান রাসেল চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি উপজেলা বিএনপির সহসভাপতি আলহাজ¦ সৈয়দ হোছাইন চৌধুরীর সুযোগ্য পুত্র ও ইসলামনগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা। জানতে চাইলে ভবিষ্যতেও সমাজসেবায় নিজেকে আত্মনিয়োগ করে যাবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Exit mobile version