কোনাখালী নুরানী মাদরাসার শিক্ষার্থী রাজ্জাক ৫দিন ধরে নিখোঁজ, পরিবারে শোকের মাতম

fec-image

চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নে স্থানীয় নুরানী মাদরাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী আবদুর রাজ্জাক (১০) পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছে। গত ৪ আগস্ট সকালে বাড়ি থেকে কোরান পড়তে মাদরাসায় গিয়ে সেই থেকে আর ফিরে আসেনি রাজ্জাক। এ ঘটনার পর তাঁর পরিবারে চলছে শোকের মাতম। নিখোঁজ শিক্ষার্থী আবদুর রাজ্জাক কোনাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মরংঘোনা গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

নিখোঁজ শিক্ষার্থীর বাবা জয়নাল আবেদিন জানান, তার ছেলে আবদুর রাজ্জাক বাড়ির অদুরে স্থানীয় নুরানী মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্র। ঘটনার দিন গত ৪ আগস্ট সকাল সাতটার দিকে প্রতিদিনের মতো সে বাড়ি থেকে কোরান পড়তে মাদরাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। কিন্তু এদিন সকাল গড়িয়ে দুপুর এমনকি শেষ বেলায় আর বাড়ি ফিরেনি রাজ্জাক। সন্ধ্যার আগে মাদরাসায় গিয়ে শিক্ষকদের কাছ থেকে তাঁর খোঁজ নেয়া হয়। ওইসময় শিক্ষকরা জানায় এদিন রাজ্জাক মাদরাসায় আসেনি।

জয়নাল আবেদিন জানান, ঘটনার পর থেকে ছেলে রাজ্জাকের সন্ধানে নিকট আত্মীয়, বন্ধু-বান্ধব ও স্বজনের বাড়িতে খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু কোথাও তাঁর হদিস পাইনি। ঘটনার দিন আমার ছেলের গায়ে গোলগলা সাদা শার্ট, পরণে লুঙ্গি ছিল।

তবে আশপাশের লোকজন বলেছেন, প্রতিবেশি নুরুল আলমের কিশোর ছেলে ছরওয়ার আলম (২০) লোহাপাড়া উপজেলার আমিরাবাদ স্টেশনে একটি দোকানে চাকুরী করে। তাঁর সঙ্গে আমার ছেলে সেখানে গেছে। ঘটনাটি জেরে নুরুল আলমকে সঙ্গে নিয়ে আমিরাবাদ যাই। কিন্তু সেখানে নুরুল আলমের ছেলে ছরওয়ার যে দোকানে চাকুরী করতেন যেখানে তাকে পাওয়া যাচ্ছেনা। এমনকি ছরওয়ার আলমের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এদিকে ছেলের সন্ধান পেতে বাকরূদ্ধ বাবা জয়নাল আবেদিন প্রশাসনের পাশাপাশি হৃদয়বান মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন। তাঁর ছেলের কেউ সন্ধান পেলে প্রয়োজনে ০১৬৩৭-৬১১৯৭২ এবং ০১৮২০-১৬৭০৩৬ নাম্বার মোবাইল ফোনে জানাতে অনুরোধ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন