parbattanews

ক্রিস্টিয়ানো রোনাল্ডো সেরে উঠবেন : ঘানা’র যাদুকরকে খাগড়াছড়ির নুরু তান্ত্রিকের চ্যালেঞ্জ

মম

খাগড়াছড়ি প্রতিনিধি ॥

ক্রিস্টিয়ানো রোনালদোর পক্ষ নিয়ে ঘানার জাদুকর কোয়াকো বোনসামকে চ্যালেঞ্জ করলেন খাগড়াছড়ির রামগড় উপজেলার তান্ত্রিক নুরুল আলম।

আন্তর্জাতিক মিডিয়ার খবর অনুযায়ী, পর্তুগালের খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোকে জাদুটোনা করেছে ঘানার ওই ওঝা। আর সে কারণেই নাকি চোট সারছেনা রোনালদোর। তিনি যাতে আসন্ন বিশ্বকাপে খেলতে না পারেন সেজন্যই ঘানার ওই ওঝার এমন তেলেসমাতি বলে দাবি করা হয়েছে।

এবারের বিশ্বকাপে জার্মানি ও যুক্তরাষ্ট্রের সঙ্গে গ্রুপ পর্বে জিতে মুখোমুখি হতে পারে ঘানা এবং পর্তুগাল। তাই নিজেদের জয় নিশ্চিত করতে আগে ভাগেই বিশ্বসেরা ফুটবলার পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো দ্যা স্যান্তোস এভেইরো-কে (ক্রিস্টিয়ানো রোনালদো) কালো যাদু করেছে ঘানার তান্ত্রিক কোয়াকো বোনসাম। এমনটাই বিশ্বাস ঘানার তন্ত্রবিশ্বাসী মানুষের। আর এরই প্রভাবে বিশ্বকাপের কোনো প্রস্তুতি ম্যাচ খেলতে পারেননি রোনালদো, যদিও উরুতে ব্যথা পেয়ে বিশ্বকাপের আগে আর কোনো ঝুঁকিতে যাচ্ছেন না তিনি। তবে অনিশ্চিত হয়ে আছে তার বিশ্বকাপ খেলা।

আর এবার ঘানার সেই যাদুকরকে চ্যালেঞ্জ করে রোনালদোর বিশ্বকাপ খেলা নিশ্চিত করতে তান্ত্রিক উপায়েই কাজ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের ওঝা নুরুল আলম (গুনিন)। ক্রিস্টিয়ানো রোনালদোর পক্ষ নিয়ে ঘানার জাদুকর কোয়াকো বোনসামকে পরাজিত করার চ্যালেঞ্জ জানালেন খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলার এই তান্ত্রিক।

আন্তর্জাতিক মিডিয়ার খবর অনুযায়ী, প্রায় ৪ মাস ধরে ৪টি কুকুর দিয়ে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে যাদুটোনা করেছে ঘানার ঐ ওঝা। আর সে কারণেই নাকি চোট সারছেনা রোনালদোর। রোনালদোকে বিশ্বকাপ থেকে দূরে রাখতেই ঘানার ওঝা কোয়াকো বোনসাম’র এমন তেলেসমাতি বলে দাবি করা হয়েছে।

তবে পর্তুগালের সমর্থকেরা শুনলে নিশ্চয়ই খুশি হবে যে, বাংলাদেশের তান্ত্রিক নুরুল আলম গুনিন এ খবর পেয়ে গত ৬ জুন থেকে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার দক্ষিণ গর্জনতলীর নিজ বাড়ীতে বসেই আধ্যাত্মিক উপায়ে আত্মশক্তিকে কাজে লাগিয়ে রোনালদোকে সুস্থ্য করে তোলার কাজ শুরু করেছেন। তান্ত্রিক উপায়ে তিনি বোনসাম ওঝার যাদুটোনা কাটিয়ে রোনালদোকে সুরক্ষা দেবেন বলেও দাবী গুনিনের। খুব শীঘ্রই ঘানার ঐ তান্ত্রিকের কালো যাদুর আছর কাটিয়ে তিনি মাঠে ফেরাতে পারবেন রোনালদোকে। তবে এ জন্য লাগবে গরুর বাছুরের দেহের হাড়।

যদিও গুনিনের এমন চ্যালেঞ্জকে তন্ত্রমন্ত্রের ব্যবসা প্রসারের ফন্দি বলেই মনে করছেন কেউ কেউ। নিজের নামযশ বাড়াতেই এ ধরনের তথ্য ছড়াচ্ছেন কিনা জানতে চাইলে তান্ত্রিক গুনিন বলেন, ‘আমি নিজেও রোনালদো‘র একজন দারুণ ভক্ত। পৃথিবীর কেউই যখন রোনালদোর জন্য এগিয়ে আসেননি তখন তান্ত্রিক হিসেবে দায়িত্ববোধ থেকেই তাকে সুস্থ্য করতে কাজ করে যাচ্ছি। ১২বছর ধরে এই তান্ত্রিক সাধনা করে আসছেন বলে দাবী করে তিনি আরও জানান, কল্পনায় বিশ্বের যে কোনো জায়গায় এই যাদু কাজে লাগানো যাবে। আর সে (গুনিন) থাকলে পর্তুগালের কোনো ভয়-ই নেই!

Exit mobile version