parbattanews

খাগড়াছড়িতে ইয়াবাসহ গ্রেফতার ১

খাগড়াছড়িতে ২৫ পিচ ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

একটি দেশের আর্থিক ও সামাজিক অবক্ষয়ের সবচেয়ে বড় কারণ মাদক ও চোরাকারবারি। এই মাদক ও চোরাকারবারির সাথে জড়িত অপরাধীদের দমনের জন্য এবং খাগড়াছড়ি জেলার সামাজিক পরিবেশ স্বাভাবিক রাখার লক্ষ্যে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) মাদক ও চোরাকারবারির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। খাগড়াছড়ি জেলার পুলিশ সুপারের নেতৃত্বে জেলার সকল স্থানে পুলিশি অভিযান ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

এই ধারাবাহিকতায় গতকাল ২১ মার্চ রাতে জেলা গোয়েন্দা শাখার চৌকস অভিযানিক দল দীঘিনালা থানা এলাকায় বিশেষ অভিযান ও মাদকদ্রব্য এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে দীঘিনালা থানাধীন মেরুং ইউপিস্থ মধ্যম বোয়ালখালীতে মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো রাইসুল ইসলাম সাকিব (১৮)-কে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে উক্ত ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে দেশের বিভিন্ন স্থানে পাচার করার জন্য তার নিজ দখলে রাখিয়াছে বলিয়া স্বীকার করে থাকে। স্থান তল্লাশি করিয়া আসামীর দখল থেকে ২৫ (পঁচিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামিকে গ্রেফতার করে থানায় প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আইন অনুযায়ী আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Exit mobile version