parbattanews

খাগড়াছড়িতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

ফাইল ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খাগড়াছড়িতে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির দীঘিনালা উপজেলাধীর হাসেনসনপুর এলাকার মৃত আ. আজিজ এর স্ত্রী সুর্যবানু বিবি (৮৫)। মঙ্গরবার (৬ জুলাই) সকাল ৮টার দিকে সে জেলা সদর হাসপাতালে মারা যায়।

মঙ্গলবার (৬ জুলাই) খাগড়াছড়িতে প্রাপ্ত ফলাফলের ৩৩ জনের নমুনায় মিলেছে করোনা পজেটিভ। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত দাঁড়িয়েছে ১ হাজার ৩ শত ৩৩ জনে। মোট টেস্ট ৮৩৮৪ এর মধ্যে মোট পজিটিভ ১৩৬৬ জন।

চলতি মাসে মোট টেস্ট ৫৮০ জন, মোট পজিটিভ ২০৬ জন। সনাক্তের হার ৩৫.৫১%।

মোট টেস্ট ৮৪৭৬ জন, মোট পজিটিভ ১৩৬৬ জন, সনাক্তের হার ১৬.১১%। বর্তমানে হাসপাতালে ভর্তিকৃত রোগীর সংখ্যা ৩৬ জন। তন্মধ্যে পজিটিভ রোগীর সংখ্যা ২০ জন, সন্দেহজনক রোগীর সংখ্যা ১৬ জন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ জানান, জেলায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে ও র‌্যাপিড এবং আরটি-পিসিআর টেস্টে ৯২ জনের নমুনায় ৩০ জনের পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে চলতি মাসে ৩৫ দশমিক ৮৭ শতাংশে দাড়িঁয়েছে করোনা শনাক্তের হার।

প্রসঙ্গত,খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ২ জুলাই জ্বর, গলাব্যাথা, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়।

৩ জুলাই তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান। মৃত ব্যক্তির আবার নমুনা সংগ্রহ করে ১টার দিকে তার পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version