parbattanews

খাগড়াছড়িতে দুর্বৃত্তের আগুনে দগ্ধ হেলপারের মৃত্যু

খাগড়াছড়ি জেলার গুইমারায় সরকারি চালবাহী ট্রাকে অগ্নি-সংযোগের ঘটনায় দগ্ধ ট্রাক চালকের সহকারী বেলাল হোসেন (৩৫) মারা গেছেন।

শনিবার (২ ডিসেম্বর) বিকেলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বেলাল হোসেন জেলার মাটিরাঙা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আদর্শগ্রাম মধ্যপাড়া এলাকার বাসিন্দা মো. জাহিদুল হকের ছেলে।

গত রবিবার (২৭ নভেম্বর) ভোর রাতে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় ট্রাকে আগুন দিয়েছিলো দুর্বৃত্তরা।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর জানান, ট্রাকে অগ্নি-সংযোগের ঘটনায় ট্রাক চালক মো. ইসহাক মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় এখন পর্যন্ত ৬ বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। বর্তমানে তারা হাজতে আছেন। বেলালের মৃত্যুর ঘটনায় নতুন করে মামলা হবে। ঢাকায় ময়নাতদন্ত শেষে লাশ মাটিরাঙ্গায় পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ, স্থানীয়রা জানান, রবিরাব (২৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নে আলাউদ্দিনের বাড়ীর সামনে দুর্বৃত্তরা রাস্তায় গাছ ফেলে সরকারী চাউল বোঝাই ট্রাকে (ঢাকা মেট্রো -ট ১৩-৭৮৮৩) পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের চালক ও হেলপার দগ্ধ হয়। ট্রাকটি চাউল নিয়ে চট্টগ্রাম থেকে মাটিরাঙ্গা থানার তাইন্দং যাচ্ছিল বলে জানা গেছে।

Exit mobile version