parbattanews

খাগড়াছড়িতে শিক্ষিকাকে কু-প্রস্তাব, শিক্ষক উদয়ন ত্রিপুরা গ্রেফতার

খাগড়াছড়িতে শিক্ষিকাকে অশ্লীল ও কুরুচিপূর্ণ ম্যাসেজ দেওয়ার অভিযোগে উদয়ন ত্রিপুরা (২৭) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার শিক্ষক উদয়ন ত্রিপুরা খাগড়াছড়ি উপজেলা সদরের বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক। সে অমৃত পাড়ার রঞ্জিত ত্রিপুরার ছেলে বলে জানা গেছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুক্তা ধর জানান, অভিযুক্ত শিক্ষক ভুয়া ফেসবুক আইডি খুলে ভুক্তভোগীর বিরুদ্ধে আপত্তিকর পোস্ট করেছেন। এছাড়াও ভুক্তভোগী শিক্ষিকাকে অশ্লীল ও কুরুচিপূর্ণ ম্যাসেজ দেন অভিযুক্ত।

পুলিশ সুপার জানান, ব্যক্তিগত ছবিকে এডিট করে অশালীনভাবে উপস্থাপন করে ভিকটিমের ফেসবুক আইডিতে মেসেজ দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়ায় ভুক্তভোগীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন অভিুযুক্ত শিক্ষক উদয়ন।

তিনি আরও জানান, অভিযোগ দায়ের করার ৩৬ ঘণ্টার মধ্যে সাইবার প্রযুক্তি ব্যবহার করে আসামিকে গ্রেফতার করে পুলিশ। আসামিকে জিজ্ঞাসাবাদ করার জন্য সাত দিনের রিমাণ্ড আবেদন করা হবে।

গ্রেফতারকৃত এই শিক্ষকের বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান, পুলিশ সুপার মুক্তা ধর।

Exit mobile version