খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছড়ি জোন সদর কর্তৃক খাগড়াছড়ি জোনের প্রশিক্ষণ মাঠে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন (৩০ বীর)।

মঙ্গলবার (১২ এপ্রিল) আয়ােজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে খাগড়াছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার বৃদ্ধ অসহায়, দুস্থ, এবং শারীরিকভাবে অক্ষম মানুষদের মাঝে বিএ-৬৭৮১ লেঃ কর্নেল সাইফুল ইসলাম সুমন, পিএসসি, জোন কমান্ডার, খাগড়াছড়ি জোন কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএ-৮২৮৩ মেজর মাে. শামীম রহমান, বিএসএস-১০২৩৮৩ ক্যাপ্টেন মাে. মীম মেহেদী হাসান চৌধুরী, ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট, ৩০ বীর। ত্রাণ বিতরণ অনুষ্ঠানের বদৌলতে উপকৃত স্থানীয় জনগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং ভবিষ্যতেও এ ধরণের সহযােগিতা প্রদান অব্যাহত রাখার জন্য অনুরােধ জানায়।

এ ব্যাপারে খাগড়াছড়ি জোন কমান্ডার বিএ-৬৭৮১ লেঃ কর্নেল সাইফুল ইসলাম সুমন, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সন্ত্রাস দমনে যেমন কঠোর ঠিক তেমনি পাহাড়ে দুস্থ গরীব অসহায় মানুষদের পাশে থেকে তাদের সেবা প্রদান এবং যেকোন বিপদে পাশে দাড়াতে পরিকরবদ্ধ। পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি এবং সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষ্যকে সামনে রেখে অত্র জোনের সকল সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত মানুষের মুখে হাসি ফোটাতে এ ধরণের ত্রাণ বিতরণ কর্মসূচী জোন কর্তৃক ভবিষ্যতে অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন