Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে অনুর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল উৎসব

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

শিশু, অভিভাবক ও স্কুল কর্তৃপক্ষকে ক্রিকেটে সম্পৃক্ত করার মাধ্যমে সচেতনতা বৃদ্ধির লক্ষে, শৃঙ্খলার জন্য ক্রিকেট-“ক্রিকেট খেলো শৃঙ্খলা শেখো” এই প্রতিপাদ্যে খাগড়াছড়িতে শুরু হয়েছে অনুর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল উৎসব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শুক্রবার(২৯জুন) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ উৎসবের উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম।

এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মো. শানে আলম উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা জানান, শিশুদের জন্য উপভোগ্য খেলার সুযোগ তৈরি ও শিশুদেরকে ক্রিকেটের মৌলিক  বিষয় এবং দক্ষতা সম্পর্কে ধারনা দেওয়া ও ক্রিকেট খেলাকে জনপ্রিয় করে তোলা এবং স্বক্রিয়ভাবে অংশগ্রহণ করতে শিশুদের উদ্বুদ্ধ করার জন্য এ উৎসবের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন