খাগড়াছড়িতে আলেম ওলামাদের মাঝে খাদ্য উপহার

fec-image

করোনা মহামারি পরিস্থিতিতে আলেম ওলামাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে খাগড়াছড়িতে। সোমবার (১২ জুলাই) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ৪০ জন আলেম ওলামা’র হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী উপহার তুলে দেওয়া হয়।

জেলা আওয়ামী ওলামা লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এ সময় প্রধান অতিথি ও আগত অতিথিরা প্রতিজনের হাতে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণসহ খাদ্য সামগ্রী তুলে দেন।

খাগড়াছড়ি জেলা ওলামা লীগের আহ্বায়ক হাফেজ মাওলানা মো. নুরুন্নবীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,বিশিষ্ট সমাজ সেবক আলহাজ রফিক উদ্দিন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এতে বক্তারা বলেন, করোনা মহামারি মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে। পাশাপাশি মাস্ক পরিধান, ঘন ঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা ও অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে সকলকে সচেতন করে তোলার আহ্বান জানান নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: Trying to access array offset on value of type bool in /home/parbatta/public_html/wp-content/themes/artheme/ar_framework/functions_custom.php on line 255
আরও পড়ুন