parbattanews

খাগড়াছড়িতে আ.লীগ নেতার হুমকিতে থানায় এমপির পিএসের জিডি

নিজ দলীয় নেতার হুমকিতে থানায় সাধারণ ডাইয়েরি (জিডি) করেছেন পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র ত্রিপুরা এমপির একান্ত সচিব (পিএস) খগেন্দ্র ত্রিপুরা।

মঙ্গলবার (১৮ অক্টোবর) খাগড়াছড়ি পানছড়ি থানায় এ সাধারণ ডায়েরি করেন খগেন্দ্র ত্রিপুরা। পানছড়ি থানার জিডি নং ৭৫৭ তারিখ ১৮/১০/২০২২। খগেন্দ্র ত্রিপুরা দায়ের করা সাধারণ ডায়েইরিতে অভিযোগ করেন, মঙ্গলবার রাত ৯টা ৫৯ মিনিটে পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দে এর ছোট ভাই ঠিকাদার উত্তম দে নিজের ব্যবহৃত মুঠো ফোনে আমাকে কল তার বড় ভাই বিজয়ের সাথে দেখা করতে বলে। আমি কেন জানতে চাওয়ায় সে আমার সাথে ঊদ্ধ্যতপূর্ণ খারাপ আচরন করে। এক পর্যায়ে প্রাণ নাশ ও দেখে নেয়ার হুমকি দেন। পাশাপাশি অশালীন ভাষায় গালমন্দ করেন।

এ বিষয়ে মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে খগেন্দ্র ত্রিপুরা নিজের ফেসবুকে বিষয়টি পোস্ট করলেও পরবর্তীতে তা মুছে দেন। একই বিষয়ে উত্তম দেবও তার নিজের ফেসবুকে পাল্টা একটি স্ট্যাটাস দেয়। আবার গতকাল দুপুরে তা কেটে দেয়। অভিযোগের বিষয়ে জানতে উত্তম দে এর ০১৮…… ২০১০ নাম্বারে একাধিকবার কল করা হলে তিনি রিসিভ করেননি।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের নাম প্রকাশে অনিচ্ছুক নেতাকর্মীরা জানায়, বড়ভাই বিজয়ের ক্ষমতার দাপটে উত্তম দেব টেন্ডার বাণিজ্য, জবর-দখল, মানুষকে হুমকি দমকিসহ নানা অপকর্মে লিপ্ত। তার ক্যাডার বাহিনীর ভয়ে এলাকার কেহ মুখ খুলতে সাহস পায় না।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে কলেন, খগেন্দ্র ত্রিপুরা সাধারণ ডাইয়েরী তদন্ত করে পরবর্তী
পদক্ষেপ নেওয়া হবে।

খোঁজ নিয়ে জানা যায়, এমপি’র পিএস খগেন্দ্র ত্রিপুরা নিজেও পানছড়ি উপজেলা আওয়ামীলী গের যুগ্ম সাধারণ সম্পাদক।

Exit mobile version