parbattanews

খাগড়াছড়িতে উপজাতি কলেজ ছাত্রীকে জবাই করে হত্যা

মমম
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

সোমবার রাতে খাগড়াছড়িতে ইতি চাকমা(১৮) নামে এক কলেজ ছাত্রীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শহরের প্রাণ কেন্দ্র আরামবাগ এলাকায় এ হত্যাকান্ডটি ঘটে। ইতি চাকমা খাগড়াছড়ি সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সে দীঘিনালা উপজেলার ছনখোলা গ্রামের মৃত অন্তরিন্দ্রীয় চাকমার মেয়ে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ইতি চাকমা সবার ছোট। পুলিশ ইতি চাকমার লাশ উদ্ধার করেছে।

খাগড়াছড়ি শহরের আরামবাগ এলাকায় বাবুল নাগের বাসায় ভাড়া থাকেন অটল চাকমা। স্ত্রী জোনাকি চাকমা দীঘিনালা উপজেলার বানছড়া আনন্দময় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তাদের সাথে থাকতেন ইতি চাকমা।

অটল চাকমা জানান,সে সোমবার রাত সাড়ে ৯টার দিকে বাসায় ঢুকে দেখে তার শালিকা ইতি চাকমার লাশ খাটের উপর পড়ে আছে। ইতি চাকমার বড় বোন স্কুল শিক্ষিকা জোনাকি চাকমা জানান, তিনি প্রতি শনিবার দীঘিনালায় যান এবং বৃহস্পতিবার খাগড়াছড়ি আসেন।তার অনুপস্থিতিতে দুলা ভাই ও শালিকা দু’জন বাসায় থাকতেন।

এ দিকে খবর পেয়ে পুলিশ সুপার মো: মজিদ আলী ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, ইতি চাকমার হত্যাকাণ্ডে ব্যবহৃত দা সহ বেশ কিছু আলামত উদ্ধার হয়েছে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

Exit mobile version