খাগড়াছড়িতে উপজাতীয় গৃহবধু সবিতা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

khagrachari picture(01) 20-02-2014_26596

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলা কমলছড়িতে গৃহবধূ সবিতা চাকমা হত্যার সুষ্ঠু তদন্ত করে খুনের রহস্য উদঘাটন ও বিচারের দাবিতে খাগড়াছড়িতে বৃহস্পতিবার সকালে মানববন্ধন করেছে বিভিন্ন নারী ও মানবাধিকার কয়েকটি সংগঠন। খাগড়াছড়ি জেলা শহরের আদালত সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- উইমেন রিসোর্স নেটওয়ার্ক’র সমন্বয়কারী এড. সুস্মিতা চাকমা, নারীনেত্রী টুকু তালুকদার, খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতি’র চেয়ারপারসন শেফলিতা ত্রিপুরা, সমাজকর্মী ধীমান খীসা, নারীনেত্রী নমিতা চাকমা, আওয়ামী লীগ নেত্রী নিগার সুলতানা, কমলছড়ি মহিলা সমিতি’র সভানেত্রী পূর্ণিমা চাকমা, নিহত সবিতা’র স্বজনসহ নারী সংগঠনগুলোর কর্মীরা।

সমাবেশে খাগড়াছড়ি সদর উপজেলার সদ্য নির্বাচিত চঞ্চুমনি চাকমা ও সিইচটি কমিশনের সমন্বয়কারী হানা শামস আহম্মেদ সংহতি প্রকাশ করেন করে দোষীদের তদন্ত সাপেক্ষে খুজে বের করে দৃষ্টান্ত মলক শাস্তি দাবী করে।
উল্লেখ্য যে, গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুলিশ খাগড়াছড়ি’র কমলছড়ি থেকে গৃহবধূ সবিতা চাকমা’র লাশ উদ্ধার করে। এই ঘটনায় তার স্বামী দেবরতন চাকমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা রুজু করলেও পুলিশ এখনো কাউকেই গ্রেফতার বা ঘটনার হোতাদের খুঁজে বের করতে পারেনী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন