খাগড়াছড়িতে এসএ টিভির ৩য় বর্ষপূর্তি পালিত

SA TV khagrachari 01

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে উৎসব মুখোর পরিবেশে পালিত হয়েছে এসএ টিভির ৩য় বর্ষপূর্তি। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ির টাউন হল থেকে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নে গিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে প্রতিষ্ঠানটির অগ্রযাত্রার মঙ্গল কামনা করেন প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

নেতৃবৃন্দরা বলেন, বেসরকারি টেলিভিশন এসএ টিভি হাটি হাটি পা পা করে ৩ বছর পার করলেও স্থান করে নিয়েছে সকল সাধারণ মানুষের হৃদয়ে। এ চ্যানেলটি পার্বত্য চট্টগ্রামের কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরে আগামী দিন গুলোতে সাধারণ মানুষের পাশে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতীর কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি নুরুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নূরন্নবী চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংবাদিকতার প্রথিকৃৎ তরুণ কুমার ভট্টাচার্য্য, দৈনিক অরণ্য বার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, খাগড়াছড়ির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মংসাথোয়াই চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ সদস্য নিগার সুলতানা, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, স্থানীয় প্রেসক্লাব সাংবাদিক ইউনিয়নে কর্মরত সাংবাদিকসহ সকল স্থরের নেতৃবৃন্দরা অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন