খাগড়াছড়িতে ওয়ালটন কাস্টমার সার্ভিসের ম্যানেজমেন্ট অফিসের উদ্বোধন

fec-image

গ্রাহকের আস্থার জায়গা অটুট রাখা এবং তাদের দোরগোড়ায় বিক্রয়োত্তর সেবা পৌঁছে দেওয়ার জন্য ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

যার ধারাবাহিকতায় শুক্রবার (২৫ নভেম্বর ) খাগড়াছড়ি জেলায় সেবা প্রাপ্তি আরো দ্রুত এবং সহজলভ্য করার জন্য ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের ৮০তম শাখার শুভ উদ্বোধন করা হয়।

ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের কর্ণধার চিফ সার্ভিস অফিসার মুজাহিদুল ইসলাম অনলাইন ভিডিও কনফারেন্স এ যুক্ত হয়ে খাগড়াছড়ি জেলা শহরের প্রাণ কেন্দ্র আরামবাগ এলাকায় এ সার্ভিস পয়েন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অব মনিটরিং পলাশ কুমার সাহা উদ্বোধনী বক্তব্যে বলেন, ‘বিক্রয় এবং সেবায় গ্রাহকের আস্থার জায়গা অক্ষুণ্ণ রাখা এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধির স্বার্থেই সার্ভিস পয়েন্ট চালু করা হয়। সহজে এবং দ্রুত সময়ের মধ্যে গ্রাহকরা যেন সেবা নিতে পারেন, সেটা নিশ্চিত করার জন্যই আমাদের চেষ্টা নিয়মিত অব্যাহত আছে। যার ফলশ্রুতিতেই আজকের এই পয়েন্টের উদ্বোধন করা হলো।’

তিনি আরো বলেন, ‘প্রতিটি গ্রাহকই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। প্রতিটি গ্রাহকের অনুরোধ ও অভিযোগ অনুযায়ী দ্রুততম সময়ে সিদ্ধান্ত নিয়ে ব্যবস্থা গ্রহণ করাই আমাদের কাজ। দিনশেষে প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড।’ এক্ষেত্রে তিনি এলাকার সকল সেলস পয়েন্টের কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথি সারাদেশে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, এই সার্ভিস পয়েন্ট চালু করার মাধ্যমে খাগড়াছড়ি জেলায় ওয়ালটনের অগ্রযাত্রার একটি নতুন অধ্যায় শুরু হল। কাস্টমাররা আরো দ্রুত সময়ে সার্ভিস পাবেন, যাতে বিক্রয়ের পরিমাণ আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ওয়ালটন প্লাজার ম্যানেজার সালাউদ্দিন খন্দকার, ওয়ালটন ডিস্টিবিউটর নেটওয়ার্ক মো. সেলিম হোসেন এবং কল্পনা ইলেক্ট্রনিক এর স্বত্বাধিকার স্বপন, এসএম ইলেক্ট্রনিকের স্বত্বাধিকার রিদুয়ান, আরএস ইলেক্ট্রনিকের স্বত্বাধিকার লিটন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. গোলাম সরওয়ার (ব্রাঞ্চ ম্যানেজার) খাগড়াছড়ি সার্ভিস পয়েন্টসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের চট্টগ্রাম জোনের সার্ভিস মনিটরিং অফিসার জনাব শফিক কামাল ।

উভয়ই বলেন, সেবা প্রাপ্তির ব্যাপারে কোনো কাস্টমার যেন হয়রানির শিকার না হয়; সেজন্য তারা সবসময় কাজ করে যাচ্ছেন। এ ছাড়াও সেবার মানকে আরো উন্নত থেকে উন্নততর পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, ওয়ালটন কাস্টমার সার্ভিস, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন