parbattanews

খাগড়াছড়িতে কৃষকদল নেতার শোক র‌্যালীতে পুলিশের বাঁধা, বিএনপির পাল্টা হামলার হুমকি

খাগড়াছড়িতে পুলিশের বাধার মধ্য দিয়ে শোক র‌্যালী ও সমাবেশ হয়েছে।

সমাবেশ থেকে বৃহস্পতিবার (২০ জুলাই) খাগড়াছড়িতে বিএনপির নেতাকর্মীদের বাড়ী-ঘরে হামলা ও ভাংচুর বন্ধ না হলে ও পুলিশ নিরাপত্তা দিতে ব্যার্থ হলে পাল্টা হামলার জন্য প্রস্তুত থাকতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

ওয়াদুদ ভূইয়া আজ থেকে প্রত্যেক এলাকায় সন্ত্রাসীদের প্রতিরোধে নেতাকর্মীদে প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, যেখানে নেতাকর্মীরা আক্রান্ত হবে সেখানে পাল্টা হামলা হবে। আর কোন ছাড় দেওয়া হবে না। তিনি পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ থাকার আহবান জানিয়ে বলেন, সরকারের মেয়াদ ফুরিয়ে এসেছে। কাজে তাদের অবৈধ কাজে সহযোগিতা করবেন না।

তিনি অভিযোগ করেন, গত ১৮ জুলাই থেকে পুরো জেলায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা পুরো জেলায় ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে। বিএনপির নেতাকর্মীদের বাড়ী-ঘরে হামলা,ভাংচুর ও লুটপাট চালাচ্ছে। ১৮ জুলাই আওয়ামী লীগের সন্ত্রাসীরা জেলা বিএনপির কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর চালিয়েছে। সাধারন মানুষ ক্ষীপ্ত হয়ে প্রতিরোধ
করেছে।

বিএনপির কেন্দ্রীয় ঘোষিত শান্তিপূর্ণ পদযাত্রা চলাকালে লক্ষীপুরে কৃষকদল নেতা সজীব হোসেনকে হত্যার খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর থেকে বিএনপির নেতা ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে শোক র‌্যালীটি বের হলে আদালত সড়ক এলাকায় পুলিশের বাঁধার মুখে পড়লে সেখানে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষকদলে উপ-জাতীয় বিষয়ক সম্পাদক পারদর্শী বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সহ-সভাপতি কংচাইরী মাষ্টার, ক্ষেত্রে মোহন রোয়াজা, সাংগঠনকি সম্পাদক আবু তালবে, উপজাতীয় বষিয়ক সম্পাদক অটল চাকমা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাধারণ সম্পাদক শাহনোর আক্তার, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নীল পদ চাকমা, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনকি ও দপ্তর সম্পাদক বাপ্পি দাশ প্রমুখ।

নিউজটি ভিডিওতে দেখুন:

Exit mobile version