চট্টগ্রাম বিভাগের ১৫টি সাংগঠনিক জেলা ও মহানগরের নেতারা অংশ নেবে

খাগড়াছড়িতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ইফতার পার্টি নিয়ে ব্যাপক প্রস্ততি

fec-image

খাগড়াছড়িতে আগামী ৮ এপ্রিল অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম বিভাগীয় ইফতার পার্টি নিয়ে ব্যাপক প্রস্তুতি চলছে। দফায় বৈঠকে মিলিত হচ্ছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

জানা গেছে, ইফতার পার্টিতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। এছাড়াও চট্টগ্রামের বিভাগের ১৫টি সাংগঠনিক জেলাসহ স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও টেকনাফ থেকে দাউদকান্দি পর্যন্ত বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের অন্তত ২০ হাজার নেতাকর্মী অংশ নেবে।

খাগড়াছড়ি জেলা জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ভার্চুয়ালি যোগ দেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইঁয়া।

সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্ট, মোশারফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাধারণ সম্পাদক শাহেনা আক্তার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম ছাড়াও জেলার ৯টি উপজেলা ও তিন পৌরসভার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইঁয়া বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ইফতার পার্টি সফল করেত খাগড়াছড়ি জেলা বিএনপির সর্বাত্মক প্রস্তুতি চলছে। তিনি জানান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ইফতার পার্টি খাগড়াছড়িতে হবে এটা গৌরবের বিষয়। ইফতার পার্টি সুন্দর ও সু-শৃঙ্খলভাবে সম্পন্ন করতে যাবতীয় প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, খাগড়াছড়ি, স্বেচ্ছাসেবক দল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন