খাগড়াছড়িতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল 

fec-image

বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, বিদেশে সু-চিকিৎসা, দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, ঈদের পরপরই সরকার পতনের আন্দোলন শুরু হবে।

তিনি বলেন, সরকার ও তার দলীয় নেতাকর্মীদের লুটপাটের কারণে দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এ সরকার মানুষের। মানুষের কথা বলার স্বাধীনতা নেই। খুন, গুম আর মিথ্যা মামলা-হামলা নিত্য দিনের ঘটনা হয়ে দাড়িয়েছে। জনগণ এই দু:শাসন থেকে মুক্তি চায়।

রবিবার ( ২৪ এপ্রিল) খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান। দীঘিনালা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুর রহিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এমএন আবছার, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, খনি রঞ্জন ত্রিপুরা ও আবু তালেবসহ অন্যান নেতৃবৃন্দ।

এদিকে একই দিন বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীঘিনালা উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, দীঘিনালা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুর রহিম ও প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান।

সম্মেলনে মোর্শিদা বেগমকে সভাপতি, মনোয়ারা বেগমকে সাধারণ সম্পাদক ও ফাতেমা খাতুনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট দীঘিনালা উপজেলা মহিলা দলের কমিটি ঘোষনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন