খাগড়াছড়িতে জমকালো আয়োজনে ইত্যাদির রেকর্ডিং আগামীকাল

Ittadi

মুজিবুর রহমান ভুইয়া :

দেশের জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত‘র গ্রন্থনা, পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের পর্বের রেকর্ডিং হবে পাহাড়ের রাণী পর্যটনের সম্ভাবনাময় পার্বত্য জেলা খাগড়াছড়িতে। যা বাংলাদেশ টেলিভিশন-বিটিভি’তে প্রচারিত হবে।

আগামীকাল সোমবার খাগড়াছড়ি সেনানিবাসের গিরিশোভা মাঠে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘ইত্যাদি’র রেকর্ডিং হবে। এছাড়াও জেলার বিভিন্ন এলাকায় ইত্যাদি‘র শুটিং হবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। এদিকে অনুষ্ঠানকে ঘিরে গত কয়েকদিন ধরে খাগড়াছড়ি সরকারী হাই স্কুল মাঠে চলছে নাচের মহড়া।

খাগড়াছড়ি শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাংবাদিক জীতেন বড়ুয়া পার্বত্যনিউজকে জানান, অনুষ্ঠানে চাকমা, মারমা, ত্রিপুরা ও বাঙালীদের যৌথ নৃত্যের মহড়া প্রায় শেষ পর্যায়ে রয়েছে।

অনুষ্ঠানে আমন্ত্রিত তিন হাজার অতিথির উপস্থিতিতে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি‘র শুটিং অনুষ্ঠিত হবে বলে পার্বত্যনিউজকে জানিয়েছেন খাগড়াছড়ির রিজিয়নের জিটুআই মেজর রুবাইয়াত। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য জেলা ও উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার সুশীল সমাজের প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হচ্ছে বলেও জানান তিনি।

এ পর্বে পার্বত্য জেলা খাগড়াছড়ির কৃষ্টি সংস্কৃতি, ঐতিহ্য, ইতিহাস গুরুত্ব পাবে বলে পার্বত্যনিউজকে জানিয়েছেন ইত্যাদির পরিচালক ও উপস্থাপক হানিফ সংকেত। জমকালো এ অনুষ্ঠানটি সুন্দরভাবে শেষ করার জন্য তিনি খাগড়াছড়িবাসির সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন