৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

খাগড়াছড়িতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার সম্মেলন

fec-image

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাসের) খাগড়াছড়ি জেলা শাখার সম্মেলন হয়েছে।

আজ (বুধবার) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও দলীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সম্মেলন শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

জাসাসের কেন্দ্রীয় কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের আহ্বায়ক মো. আহসান উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব জাকির হোসেন রোকন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, জাসাসের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ফেরদৌস ফকির, এডভোকেট ফরহাদ হোসেন নিলয়, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, কৃষক দলের সভাপতি পারদর্শী বড়ুয়া ও তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়াসহ অন্যান নেতৃবৃন্দ।

পরে এম আর শাহীনকে সভাপতি, মো. ফারুক মিয়াকে সাধারণ সম্পাদক ও মাসুদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট খাগড়াছড়ি জেলা কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন