খাগড়াছড়িতে জাতীয় পার্টির ৩ নেতাকে অবাঞ্চিত ঘোষনা করে নতুন আহবায়ক কমিটি গঠন

1393158761

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি :
    খাগড়াছড়িতে জেলা জাতীয় পার্টির সভাপতি নিরাপদ তালুকদার ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন ও অপর নেতা ইন্দু দেওয়ানকে অবাঞ্চিত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইসহাকের এর সভাপতিত্বে খাগড়াছড়ির দলীয় কার্যালয়ের জাতীয় পার্টির এক জরুরী সভায় এ সিধান্ত হয় বলে বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

জাতীয় পার্টির নব গঠিত কমিটির আহবায়ক ইসহাক স্বাক্ষরিত প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, দলীয় শৃংখলা ভঙ্গ করার অপরাধে জেলা,উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দরা বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করে। এসময় ইসহাককে আহবায়ক মানবেন্দ্র খাস্তগীর কে যুগ্ম আহবায়ক ও ফিরোজ আহম্মদকে সদস্য সচিব করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়।

অপরদিকে অবাঞ্চিত ঘোষিত জেলা জাতীয় পার্টির সভাপতি নিরাপদ তালুকদার বলেন, যারা এ কমিটির সিনিয়র ৩ নেতাকে অবাঞ্চিত ঘোষণা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এ সময় জড়িতদের বহিস্কার করার কথা জানিয়ে তিনি বলেন বৈধ কমিটির নেতৃবৃন্দদের অবাঞ্চিত ঘোষনা করার বিষয়টি হাস্যকর এবং  এ কমিটি ভেঙ্গে দিয়ে আহবায়ক কমিটি করার এখতিয়ার তাদের নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন