“খাগড়াছড়িতে জাতীয় শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন”

খাগড়াছড়িতে জাতীয় শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

fec-image

খাগড়াছড়িতে “বাংলার মেহনতি মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও” স্লোগানে পথচলা জাতীয় শ্রমিকলীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) সকালে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা এবং দেশের জন্য আত্মত্যাগীদের শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীবরতা পালন শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে আলোচনা সভা করে।

জাতীয় শ্রমিকলীগের খাগড়াছড়ি জেলা শাখা’র আহ্বায়ক জানু সিকদার’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।

এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলেচনা সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম’র সঞ্চালনায় বক্তারা বলেন, জাতীয় শ্রমিকলীগ এদেশের জন্য বিশেষ অবদান রাখাছে বলেই এদেশ অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। তাই শ্রমিকলীগকে দেশ ও মানুষের কল্যাণে নিজেদের নিবেদীত হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের নারী এমপি বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. কামাল পাটোয়ারী, সদস্য শামীম চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জাবেদ হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ প্রতিনিধি নরোত্তাম বৈষ্ণব, জেলা যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা, সহ-সভাপতি অঞ্জলি ত্রিপুরা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টিকো চাকমা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, সাংগঠনিক সম্পাদক বিউটি চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রতিষ্ঠাবার্ষিকী, শ্রমিকলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন