parbattanews

খাগড়াছড়িতে জেপি সদস্য‘র ব্যক্তিগত উদ্যোগে ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রাণঘাতি মহামারি করোনার প্রাদুর্ভাবে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন ৩ হাজার পরিবারের মাঝে  ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেছেন।

বৃহস্পতিবার(২৩ এপ্রিল) বিকেলে খাগড়াছড়ি জেলা শহরের শালবাগান এলাকায় পার্থ ত্রিপুরা জুয়েল আনুষ্ঠানিকভাবে জেলা সদরের খাগড়াপুর এলাকায় এসব ত্রাণ বিতরণ শুরু করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথম দিন ৪’শ পরিবারকে জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি তেল, আধা কেজি ডাল, আধা কেজি লবণ ও আধা কেজি পেঁয়াজ তুলে দেওয়া হয়।

পার্থ ত্রিপুরা জুয়েল বলেন, মহামারি করোনাভাইরাসের প্রভাবে  সাধ্যমত পৌর  এলাকার কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশে নিজের ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করার কথা জানিয়ে এ ধারা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এছাড়াও পর্যায়ক্রমে পৌর ওয়ার্ডগুলোতে ৩ হাজার মানুষের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হবে বলে তিনি জানান।

ত্রাণ হাতে পেয়ে হালিমা বেগম ও মফিজ মিয়া জানান, কাজ কর্ম না থাকায় আমরা পরিবার নিয়ে যখন খুব কষ্টে সময় পার করছিলাম তখন পার্থ ত্রিপুরার এ ব্যক্তিগত উদ্যোগে দেয়া ত্রাণে আমরা কষ্টের মাঝে কিছুটা হলেও স্বস্তির নিশ্বাস ফেলছি। এ সময় অসহায় মানুষগুলো পার্থ ত্রিপুরার জন্য দোয়া করেন।

Exit mobile version