parbattanews

খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি কালেক্টর জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে আদালত সড়ক প্রদক্ষিণ করে কোর্ট চত্বরে এসে এক সমাবেশ করে।

সমাবেশে বক্তাগণ বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে কারণে মানুষ চরম অবস্থায় দৈনন্দিন জীবন অতিবাহিত করছে। সেখানে মধ্যরাতে তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। বক্তারা অবিলম্বে মানুষের দুর্দশা দূর করতে তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানান।

খগিড়াছড়ি জেলা সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা কাউসার আজিজীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা সহসভাপতি আব্দুল জব্বার গাজী, সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সেক্রেটারি মো. আল আমিন, যুব আন্দোলনের সদস্য মাওলানা তাজুল ইসলাম, উপ-সম্পাদক মাওলানা আলী হোসেন কারীমী, ছাত্র আন্দোলনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রবিউল ইসলাম জিহাদ প্রমুখ।

Exit mobile version