প্রধান আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন

খাগড়াছড়িতে ডাকাতি ও গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃতদের মধ্যে ৬জনের আদালতে স্বীকারোক্তি

fec-image

খাগড়াছড়িতে আলোচিত ডাকাতি ও গণধর্ষণের মামলায় গ্রেফতারকৃত ৭ আসামির মধ্যে ৬ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রবিবার বিকাল ৩টা থেকে রাত ৯ টা পর্যন্ত টানা ৬ ঘন্টা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মোরশেদ আলমসহ তিনটি পৃথক আদালতে আসামিদের জবানবন্দি গ্রহণ শেষে আসামিদের জেল হাজতে পাঠানো হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রশীদ জানান, ৭ আসামির মামলার প্রধান আসামী মো: আমিন ওরফে নুরুল আমিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি না হওয়ায় তার ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর রিমান্ড শুনানী হবে।

বুধবার(২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত খাগড়াছড়ি জেলার বলপাইয়া আদাম এলাকায় বিন্দু লাল চাকমার বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ৯ সদস্যের ডাকাত দলের সদস্যরা ঘরের নগদ অর্থ, স্বর্ণালংকার, মোবাইল লুট করার পাশাপাশি একটি কক্ষে নিয়ে তার বুদ্ধি প্রতিবন্ধী নারী (২৬) বেঁধে  রেখে উপর্যপরি ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতা মা ২৪ সেপ্টেম্বর বিকালে ৯ অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন এবং ডাকাতির ঘটনায় পৃথক দুটি মামলা করেন। পুলিশ মাত্র ৪৮ ঘন্টার মধ্যে আসামিদের চিহিৃত করে চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ আসামিকে গ্রেফতার ও ডাকাতির মালামালসহ ডাকাতির সময় ব্যবহৃত সিএনজি অটো রিক্সাটি উদ্বার করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন