parbattanews

খাগড়াছড়িতে দুই কলেজ শিক্ষার্থীসহ ৩ জনের আত্মহত্যা

খাগড়াছড়িতে একদিনে পৃথক তিনটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। এর মধ্যে দুইজন কলেজ শিক্ষার্থী ও অপর জন পরিবহন শ্রমিক।

জানা গেছে, রবিবার (১০ সেপ্টেম্বর) সকালের দিকে গুইমারা উপজেলার সিন্ধুকছড়ির মুরাপাড়া একসঙ্গে আত্মহত্যার চেষ্টা করে এক প্রেমি যুগল। কিন্তু প্রেমিক তবেনসা ত্রিপুরা (১৮) মারা গেলেও বেঁচে গেছে প্রেমিকা তিরনকা ত্রিপুরা (১৭))। তবেনসা ত্রিপুরা মুরাপাড়ার বাসিন্দা নব কিশোর ত্রিপুরার ছেলে। সে মাটিরাঙ্গা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। একই এলাকার বাসিন্দা খনজয় ত্রিপুরার মেয়ে তিরনকা ত্রিপুরা খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের উ্চচ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্রী।

গুইমারা থানার ওসি রাজিব চন্দ্র কর বলেন, প্রাথমিক তদন্তে পারিবারিক কলহ ও প্রেমের বিষয়টি পরিবার মেনে না নেয়ার কারণে অভিমান থেকে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নিহত পবেন ত্রিপুরার লাশ উদ্ধার করে ময়নাতদেন্তর খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে রবিবার সকালে খাগড়াছড়ি বাস টার্মিনাল এলাকায় আব্দুল মোতালেব (২৯) নামে এক পরিবহন শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্বার করে পুলিশ। তিনি মাটিরাঙ্গায় ধনমিয়া সর্দার পাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। পরিবারের দাবি, জুয়া খেলাকে কেন্দ্র করে তিনি আত্মহত্যা করেছেন।

মোতালেবের বড় ভাই আব্দুল বারেক বলেন, মোতালেব প্রায় জুয়া খেলত। খেলায় হেরে আগেও আত্মহত্যার চেষ্টা করেছে।

অপর দিকে খাগড়াছড়ি জেলা সদরের কমলছড়িতে পদ্মাদেবী ত্রিপুরা (২০) নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের জেরে গভীর রাতে শনিবার রাতে বিষ খেয়ে নিজ ঘরে আত্মহত্যা করেন তিনি। তিনি দীঘিনালা ডিগ্রি কলেজের এইচএসসি শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

নিউজটি ভিডিওতে দেখুন:

খাগড়াছড়িতে দুই কলেজ শিক্ষার্থীসহ ৩ জনের আ-ত্ম-হ-ত্যা

Exit mobile version