খাগড়াছড়িতে নতুন কুঁড়ি বিদ্যালয়ের পুনর্মিলনী পালিত

Khagrachari 05
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
জমকালো আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে উদযাপিত হচ্ছে নতুন কুঁড়ি ক্যান্টমেন্ট হাই স্কুলের ৩৪ বছর পূর্তি ও ১ম পুনর্মিলনী উৎসব। শুক্রবার সকালে বিদ্যালয় প্রাঙ্গন থেকে বেলুন উড়িয়ে ফেস্টুন, ব্যানার নিয়ে প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীরা মিলে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি খাগড়াছড়ি শহরের শাপলা চত্বর মোড় প্রদক্ষিণ করে এসে একই স্থানে এসে শেষ হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে: কর্ণেল জি এম সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশ সুপার আলী আহমদ খান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাধন কুমার চাকমা, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজেদুল ইসলাম। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুশদীনা আক্তার জাহান।
Khagrachari 06
র্দীঘদিনের জমে থাকে কথা যেন একদিনে শেষ করতে হবে। তাই দেখা হওয়ার পর থেকেই  সহপাঠীরা মিলে গল্প-আড্ডা, সেলফি বাজিসহ ব্যাচ করে ছবি তোলায় মেতে উঠে।

অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধ্বে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, স্মৃতিচারণসহ নানা খেলাধুলার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন