parbattanews

খাগড়াছড়িতে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি ও তাঁর সহধর্মিণী মল্লিকা ত্রিপুরা-কে গণ-সংবর্ধনা দিয়েছেন মারমা উন্নয়ন সংসদ, অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও মারমা সমাজের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা সদরস্থ পানখাইয়াপাড়া মারমা উন্নয়ন সংসদ প্রাঙ্গণে বর্ণিল গণ-সংবর্ধনা প্রদান করা হয়। এসময় মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী’র সভাপতিত্বে এ গণ-সংবর্ধনা প্রদান করা হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী’র সঞ্চালনায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি বলেন, পাহাড়ী-বাঙ্গালী সবাইকে নিয়ে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকবো। সকলে মিলে পার্বত্য অঞ্চলের শান্তিপূর্ণ সহাবস্থান ও সুষম বণ্টন নিশ্চিত করা হবে, সকল জাতির উন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দেন তিনি।

পরিশেষে মারমা উন্নয়ন সংসদের এমন বর্ণিল আয়োজনের জন্য আয়োজক কমিটি’র সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, মং সার্কেল চীফ রাজা সাচিং প্রু চৌধুরী, জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী,নারী নেত্রী বাঁশরী মারমা, মারমা উন্নয়ন সংসদে কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি ম্রাগ্য মারমা,জেলা পরিষদের সদস্য ক্যজরী মারমা প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও পৌর কাউন্সিলর মংনু মারমা,মারমা উন্নয়ন সংসদ সদর শাখা কমিটির সাধারণ সম্পাদক নিউঅং মারমা, তৃণমূল পর্যায়ে জনপ্রতিনিধি ও মারমা সমাজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Exit mobile version