parbattanews

খাগড়াছড়িতে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী

ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি জেলা ছাত্র লীগের কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজন্দ্র লাল ত্রিপুরা এমপি।

জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, আওয়ামী লীগ নেতা নুর নবী চৌধুরী, কল্যাণ মিত্র বড়ুয়া,  খগেশ্বর  ত্রিপুরা, মংসুইপ্রু চৌধুরী অপু, জুয়েল চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল, যুবলীগ সভাপতি যতন ত্রিপুরা, বিশ্বজিত রায় দাশ, আম্রে মারমাসহ অঙ্গ-সংগঠনের নেতারা।

এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত রক্তের গ্রুপ নির্ণয় ঘুরে দেখেন প্রধান অতিথিসহ অন্যান্যরা এবং পরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Exit mobile version