Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর অর্থায়নে দ্বিতীয় বারের মতো খাগড়াছড়ি স্টেডিয়ামে চলমান টুর্নামেন্ট’র দ্বিতীয় ম্যাচে ৩-০ গোলে জয় পেয়েছে রেগা স্পোর্টিং ক্লাব।

বুধবার (২০ ফেব্রুয়ারি)নাইজেরিয় খেলোয়ার কস্তার নৈপূণ্যে খেলার প্রথমার্ধের ১৪ মিনিটের মাথায় একটি ও দ্বিতীয়ার্ধের ১ মিনিটের মাথায় আরও একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। আর ২৫ মিনিটের মাথায় রেগার প্রণয় চাকমা আরও একটি গোল করেন।

বৈরী আইন-শৃঙ্খলার পরিস্থিতির মধ্যেও শান্তিচুক্তির জন্য খ্যাতিমান স্টেডিয়ামে ক্রীড়ামোদীর উপস্থিতি যেমন ছিল তেমনি ছিল সাবেক ও প্রবীণ ক্রীড়া সংগঠক ও খেলোয়ারদের উপস্থিতি।

ম্যাচ শেষে হোন্ডা ও মেসার্স আম্বিয়া ট্রেডার্স-এর সৌজন্যে বিনামূল্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা ফুটবল এসোসিয়েশনর সভাপতি অনুপ কুমার চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাংবাদিক আজিম-উল হক, অতিরিক্ত সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা, র‌্যাফেল স্পনসর মের্সাস আম্বিয়া ট্রেডার্সর এর মালিক মো. ঈসমাইল হোসেন, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতি ফুটবলার কৃতিরাজ চাকমা ঝিনুক, জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক মুকুল চাকমা, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ধীমান খীসা এবং মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া উপস্থিত ছিলেন।

সাবেক কৃতি ফুটবলার তুহিন কুমার দে প্রধান রেফারি এবং সহকারী রেফারি হিসেবে ক্যহ্লাচাই চৌধুরী, অংসা মারমা ও প্রদীপ ত্রিপুরা দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন