parbattanews

খাগড়াছড়িতে পুলিশের বাধায় ছাত্রদলের বিক্ষোভ-সমাবেশ

খাগড়াছড়িতে পুলিশের বাধায় ছাত্রদলের বিক্ষোভ-সমাবেশ হয়েছে। ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনের ফল বাতিল ও মিথ্যা মামলায় নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৮ নভেম্বর) বেলা ১১টার দিকে মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত সড়কের দিকে যেতে চাইলে পুলিশের বাধার মুখে ভাঙ্গাব্রিজ এলাকায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার।

বক্তারা অভিযোগ করেন, পাতানো ও জালিয়াতির নির্বাচন থেকে জনগণের দৃষ্টিতে দুরে রাখার জন্য বাস পুড়িয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমনের সভাপতি আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রব রাজা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলম. জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নুরশাদ হোসেন বাপ্পি, যুগ্ম সম্পাদক আবুল কাশেম রাসেল, যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক ও দপ্তর সম্পাদক বাপ্পি দাশসহ
খাগড়াছড়ি সদর উপজেলা, পৌর ও কলেজসহ মাটিরাঙ্গা, দিঘীনালা, গুইমারা, পানছড়ি, মহালছড়ি উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Exit mobile version