খাগড়াছড়িতে পৃথক দুই নারী ও শিশু নির্যাতন মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

fec-image

খাগড়াছড়িতে পৃথক দুই নারী ও শিশু নির্যাতন মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের-এর আদালতে এ সাজা দেওয়া হয়।

খাগড়াছড়ির মানিকছড়িতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক মোস্তাফিজুর রহমানকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। একই সাথেও দুই লাখ টাকা অর্থদণ্ড দেন খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাং আবু তাহের। অনাদায়ে আরো ৬ মাসের জেল দেওয়া হয়। তবে আসামি পলাতক রয়েছে।

আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় মানিকছড়ি উপজেলার মুসলিম পাড়া এলাকায় পাঁচ বছরের শিশুকে একা পেয়ে মোস্তাফিজুর রহমান ধর্ষণ করে।

একই আদালতে জেলার রামগড়ে নিজ মেয়েকে ধর্ষণ ও ধর্ষনের সহযোগিতার অভিযোগে আবুল কাসেম ও তার স্ত্রী মনোয়ারা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে। অনাদায়ে আরো ৬ মাস করে জেল দেওয়া হয়।

আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ৭ জুলাই রাত থেকে টানা দেড় সপ্তাহ রামগড় উপজেলার নোয়াপাড়ায় নিজ মেয়েকে ধর্ষন করে পিতা আবুল কাসেম। এ ধর্ষণে স্বামীকে সহযোগিতা করে স্ত্রী মনোয়ারা বেগম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন