খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ৯৪তম জম্মদিন পালন

khagrachari 03
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি :
    খাগড়াছড়িতে বনাঢ়্য আয়োজনে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৪তম জম্মদিন। দিবসটি উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলা জেলা আওয়ামীলীগ,জেলা প্রশাসকসহ সরকারী প্রতিষ্ঠানগুলো নানা কর্মসুচী হাতে নিয়েছে। সকাল ৮ টায় খাগড়াছড়ি জেলা প্রশাসক মাসুদ করিম এর নেতৃত্বে একটি বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হলে এসে শেষ হয়।

এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, বঙ্গবন্ধুর প্রতিক্রীতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে শান্তির প্রতীক সাদা পায়রা উঠিয়ে কেক কেটে জম্মদিন পালন করেন। দিবসটি উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানে ভাল খাবারসহ নানা কর্মসুচী হাতে নেওয়া হয়েছে।
  

 র‌্যালী  শেষে টাইন হলে আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার শেখ মিজানুর রহমান, পৌর মেয়র রফিকুল আলম,সিভিল সার্জন গোপাল চন্দ্র দাশ, জেলা আ’লীগ নেতা সাধারন সম্পাদক জাহেদুল আলম, আ’লীগ নেতা-এসএম সফি,রণ বিক্রম প্রমুখ।
এ সময় বক্তরা বলেন, বঙ্গবন্ধু এ দেশের মানুষের মুখে হাসি ফুঁঠাতে কাজ করে গেছেন। এ দেশের মানুষের অধিকার আদায়ের জন্য তিনি জীবন দিনে আমাদের দিয়ে গেছেন স্বাধীন সোনার বাংলাদেশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন