parbattanews

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

img_20161019_122349-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট খাগড়াছড়ি জেলা’র উদ্বোধন করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলার সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরা।

এ সময় তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে শারীরিক চর্চার পাশাপাশি আন্তরিকতা ও সৌহার্দ্যতা বৃদ্ধি পায়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে শিশুরা জানতে পারবে সঠিক ইতিহাস। বঙ্গমাতার রাষ্ট্রীয় অবদান ৫২র ভাষা আন্দোলন থেকে ৭১এর স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুকে তিনি সাহস যুগিয়েছেন।

খাগড়াছড়ি জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো: মজিদ আলী বিপিএম (সেবা), সদর উপজেলা চেয়ারম্যান চুন্চু মনি চাকমা প্রেসক্লাব সভাপতি জিতেন বড়ুয়া।

Exit mobile version