parbattanews

খাগড়াছড়িতে বাংলাদেশ যুব গেমস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

উৎসব মুখর পরিবশে খাগড়াছড়িতে বাংলাদেশ যুব গেমস শুরু হয়েছে। সোমবার সকালে এ গেমস’র উদ্বোধন করেন খাগড়াছড়ি নিরাপত্তাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক জিয়া আহমেদ সুমন,অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন শামীম, খাগড়াছড়ি ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শানে আলম, বিশ্বজিত চাকমা, আজিম-উল-হক, সাধারণ সম্পাদক জুয়েল চাকমা ও সহ-সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা বিশিষ্ট ব্যক্তি ও বিপুল সংখ্যক ক্রীড়ানুরাগী উপস্থিত ছিলেন।

যুব গেমসে জেলার  ৯টি উপজেলা ক্রীড়া সংস্থার অংশ গ্রহণে খাগড়াছড়ি জেলার জন্য নির্বাচিত ইভেন্ট সমূহ ফুটবল, ভলিবল, কাবাডি,অ্যথলেট, ব্যাডমিন্টন, দাবা ও কারাত-এ ৭টি ইভেন্টে খেলা চলছে।  তার মধ্যে ৬ উপজেলা থেকে ৭জন করে ৪২জন অ্যথলেট অংশ নিচ্ছে।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা জানান, এ প্রতিযোগিতা থেকে খেলোয়াড় বাছাই করে বাছাইকৃত খেলোয়াড় দিয়ে টিম গঠন করা হবে।

পরবর্তীতে খাগড়াছড়ি জেলা দল আন্তঃ জেলা প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহণ করা হবে। এবং বিভাগ থেকে খেলোয়াড় বাছাই করে জাতীয় পর্যায়ে আন্তঃ বিভাগ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ যুব গেমস’র সমাপ্তি হবে।

Exit mobile version