খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

fec-image

খাগড়াছড়িতে পুলিশের বাধায় বিএনপি বিক্ষোভ সমাবেশ করেছে। ঢাকা-৫ ও নওগাঁ-৬ এ অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবিতে ঘোষিক কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (১৯ অক্টোবর) সকালে খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বর থেকে একটি বিশাল মিছিল বের হলে আদালত সড়ক এলাকায় পুলিশের ব্যারিকেডে আটকা পড়ে।

পরে সেখানে আয়োজিত সমাবেশে বক্তরা অভিযোগ করেন, জাতীয় সংসদের দুটি আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ এবং সরকার দলীয় সন্ত্রাসী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতই ত্রাস সৃষ্টি করে এবং কেন্দ্র দখল, জাল ভোট দিয়ে ও বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে জনগণের ভোট ছিনতাই করেছে। আর নির্বাচন কমিশন নিরব দর্শকের ভূমিকা পালন করেছে।

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি নাসির আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ সভাপতি ক্ষেত্র মোহন রোওয়াজা, সহ সভাপতি কংচারী মাষ্টার, সহ সভাপতি বেলাল হোসেন, সহ সভাপতি মোসলেম উদ্দিন, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ক্ষণি রঞ্জন ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাগর নোমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিএনপি, বিক্ষোভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন