খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে সরকার পতনের এক দফা কর্মসূচি ঘোষণার দাবি

fec-image

কাজে আর প্রতিবাদ-বিক্ষোভ নয়, সরকার পতনের এক দফা কর্মসূচি ঘোষণার দাবি জানিয়ে খাগড়াছড়ির স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা বলেন, রাতের ভোটের দুর্নীতিবাজ সরকারকে আর সময় দেওয়া যাবে না।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দুর্নীতি এবং অব্যবস্থাপনার কারণে চাল, ডাল, তেল, গ্যাস, পানি, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার খাগড়াছড়িতে আয়োজিত বিক্ষোভ-সমাবেশ থেকে এ দাবি জানান তৃণমূলের নেতারা।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ওযাদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. এবিএম ওবায়দুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরিফ হোসেন ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম রাসেদ খান।

দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ ১১টায় শুরু করার কথা থাকলেও তার আগেই সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সমাবেশে মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সমাবেশকে ঘিরে পুলিশ কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলে।

এ ছাড়াও সমাবেশ খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন ও খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ানসহ জেলা ও উপজেলায় পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন